ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার আসামি নিহত

Reporter's Name :: 222 Time View
Update :: Thursday, June 6, 2019

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোস্তফা (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত পৌনে একটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার হারুয়া বাজারের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

নিহত মোস্তফা উপজেলার খুলিয়াটি গ্রামের মৃত আব্দুল সালাম ভূঁইয়ার ছেলে। তার নামে ঈশ্বরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ঈশ্বরগঞ্জের হারুয়া বাজারের দক্ষিণ পাশে একটি নির্জন জায়গায় একদল মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে। এমন সংবাদে রাত পৌনে একটার দিকে জেলা গোয়ন্দা পুলিশ ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশের একটি যৌথদল সেখানে অভিযান চালায়। উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে।

এ সময় পুলিশের এসআই মো. মোবারক হোসেন ও লাল মিয়া আহত হলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। পরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে মোস্তফা নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ ২শ গ্রাম হেরোইন ও ১শ পিস ইয়াবা উদ্ধার করা করে।

Print Friendly, PDF & Email


More News of this category