রাজশাহীজুড়ে তিন স্তরের নিরাপত্তা

Reporter's Name : 279 Time View :
Update : Thursday, June 6, 2019

আসন্ন পবিত্র ঈদুল ফিতরে রাজশাহীজুড়ে তিন স্তরের নিরাপত্তাবলয় গড়ে তুলবে র‌্যাব। ঘরমুখো মানুষের চলাচল নির্বিঘ্ন করতে বিশেষ প্রস্তুতিও রয়েছে তাদের। সোমবার রাজশাহী রেলওয়ে স্টেশনে টিকেটিং কার্যক্রম ও নিরাপত্তা ব্যবস্থা দেখতে এসে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ।

rab1

তিনি বলেন, অজ্ঞান ও মলম পার্টির অপতৎপরতা সম্পর্কে সতর্ক রয়েছে র‌্যাব-৫। তাদের বিরুদ্ধে গোয়েন্দা তৎপরতাও অব্যাহত রয়েছে। এনিয়ে যাত্রীদের সচেতন হওয়ারর তাগিদ দেন এ র‌্যাব কর্মকর্তা। এ সময় ঈদে নগরীর বাসা ড়ি এবং বিনোদন কেন্দ্র ঘিরে বাড়তি নিরাপত্তা পরিকল্পনার কথাও জানান ভারপ্রাপ্ত অধিনায়ক। ২৯ মে থেকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে আগাম ফিরতি টিকিট বিক্রি কার্যক্রম শুরু হবে।

rab1

এ টিকিট কালোবাজারি রোধে র‌্যাব সদস্যরা সজাগ রয়েছেন জানিয়ে ভারপ্রাপ্ত অধিনায়ক বলেন, জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে র‌্যাব ২৯ মে থেকে ২ জুন পর্যন্ত বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। এ নিয়ে কোনো অপ্রীতিকর ঘটনার শঙ্কা নেই। এর আগে মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ রাজশাহী রেলওয়ে স্টেশনে সাধারণ যাত্রীদের সঙ্গে কথা বলেন। নিরাপত্তাজনিত সমস্যা বা কোনোভাবে প্রতারণার শিকার হলে র‌্যাবকে জানাতে অনুরোধ জানান তিনি।

rab1

পশ্চিমাঞ্চল রেলওয়ে সূত্র জানিয়েছে, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পশ্চিমাঞ্চল রেলওয়ের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ২৯ মে। টিকিট বিক্রি চলবে ২ জুন পর্যন্ত। এর মধ্যে আগামী ২৯ মে ৭ জুনের, ৩০ মে ৮ জুনের, ৩১ মে ৯ জুনের, ১ জুন ১০ জুনের ও ২ জুন ১১ জুনের আগাম ফিরতি টিকিট বিক্রি হবে।

Print Friendly, PDF & Email


More News of this category